রংপুর সংবাদ » মাদক নির্মুল করতে অভিযান অব্যাহত থাকবে-সাংবাদিকদের সাথে মতবিনিময়ে রংপুর পুলিশ সুপার

মাদক নির্মুল করতে অভিযান অব্যাহত থাকবে-সাংবাদিকদের সাথে মতবিনিময়ে রংপুর পুলিশ সুপার


রংপুর সংবাদ নভেম্বর ১৭, ২০১৯, ১১:০০ অপরাহ্ন
মাদক নির্মুল করতে অভিযান অব্যাহত থাকবে-সাংবাদিকদের সাথে মতবিনিময়ে রংপুর পুলিশ সুপার

সাইফুল ইসলাম মুকুল,রংপুরঃ

রংপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

রোববার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় তিনি বলেন, রংপুরের জেলা উপজেলা গুলোতে শিঘ্রই মাদক নিমূল করা হবে। সে জন্যে জেলা পুলিশ কাজ করছে দিন রাত।

্অভিযানও ্অব্যাহত রয়েছে। কোন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে ছাড় দেয়া হবে বলে হুশিয়ারী দেন তিনি।পুলিশ সুপার সাংবাদিকসহ সমাজের সচেতন মহলকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার আহবান জানান।

এসময় ্অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, রংপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, রিপোর্টার্স ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান নজরুল ইসলাম রাজু, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর ব্যুরো প্রধান এবং দৈনিক রংপুর সংবাদের সম্পাদক রেজাউল করিম মানিক, জয়যাত্রা টিভির বিশেষ প্রতিনিধি চঞ্চল মাহমুদ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি কামরুল ইসলাম চুন্নু, এশিয়ান টিভির বিভাগীয় প্রতিনিধি বাদশাহ ওসমানী, মোহনা টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিক, দৈনিক লাখো কন্ঠের ব্যুরো প্রধান শীতুজ্জামান শীতু, প্রাইভেট ডিক্টেটিভ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শাহ রায়হান বারী, সময়ের কন্ঠস্বর রংপুর প্রতিনিধি,সাইফুল ইসলাম মুকুল,দৈনিক লাখোকন্ঠ জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম,ফটো সাংবাদিক মেজবাহুল হিমেল, প্রথম খবর ও দৈনিক খবরপত্রের রংপুর প্রতিনিধি নুর হাসান চান, আমাদের প্রতিদিন ও স্বাধীন আলোর স্টাফ রিপোর্টার হারুন উর রশিদ সোহেল, প্রতিদিনের সংবাদের ব্যুরো প্রধান আব্দুর রহমান রাসেল, দৈনিক নওরোজের রংপুর প্রতিনিধি সাহানুর রহমান, রংপুর টাইমস২৪.কমের সম্পাদক রবিউল ইসলাম, দৈনিক সাইফের স্টাফ রির্পোর্টার আল আমিন সুমন, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন সাদ্দাম হোসেন ডেমি, এশিয়ান টিভির ক্যামেরাম্যান একেএম সুমন মিয়া, ইন্ডিপেন্ডেন্ট টিভির ক্যামেরাম্যান লিমন মিয়া প্রমুখ। এসময় রংপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার আরো বলেন, অপরাধের সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে সবার আগে ঐপুলিশ সদস্যর বিচার হবে। সাংবাদিক পুলিশ একে অপর এক সঙ্গে কাজ করবো।

রংপুর জেলা পুলিশের সঙ্গে সাংবাদিকবন্ধু দের সম্পর্ক বন্ধুর মতো থাকবে বলে জানান রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।