1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দুশ্চিন্তা মাথায় নিয়ে পর্দা উঠছে অলিম্পিকের - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

দুশ্চিন্তা মাথায় নিয়ে পর্দা উঠছে অলিম্পিকের

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৪৫ জন নিউজটি পড়েছেন

দীর্ঘ এক বছর বিলম্বের পর শুক্রবার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে ক্রীড়া জগতের সবচেয়ে বড় আসর অলিম্পিক গেমস। মহামারীর কারণে পিছিয়ে যাওয়া এই মহাযজ্ঞ টোকিওর স্থানীয় সময় রাত আটটায় শুরু হবে। বাংলাদেশ সময় বিকেল পাঁচটায়।

মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেন এবং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রো ইভেন্টে উপস্থিত থাকবেন।

করোনার সংক্রমণ নিয়ে বিশেষজ্ঞরা উদ্বেগ প্রকাশ করলেও জাপান এবার আর আসর পেছায়নি। ইতিমধ্যে ১১০ জন কভিড-১৯ পজিটিভ হয়েছেন। এর মধ্যে বেশ কয়েক জন অলিম্পিক ভিলেজে ছিলেন। তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

কোন দেশের কোন খেলোয়াড় কিংবা কর্মকর্তা আক্রান্ত হচ্ছেন, আয়োজকেরা সে বিষয়ে কিছুই জানাচ্ছেন না।

টোকিওতে করোনার সংক্রমণ এখনো নিয়ন্ত্রণে আসেনি। বৃহস্পতিবারও ১ হাজার ৯৭৯ জন শনাক্ত হয়েছেন। জানুয়ারির ১৫ তারিখের পর থেকে এটি সর্বোচ্চ।

টোকিওর আবহাওয়া এখন ভালোই আছে। ২৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি দেখা গেছে।

উদ্বোধনী অনুষ্ঠান শুরুর একদিন আগে শো ডিরেক্টর কেন্টারো কোবায়াশিকে বরখাস্ত করা হয়েছে। তাই অনুষ্ঠান সফল করা নিয়ে চিন্তায় আছেন আয়োজকেরা।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, তিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধের হত্যাকাণ্ড (হলোকাস্ট) নিয়ে কৌতুক করছেন। ভিডিওটি ১৯৯০ সালের দিকে ধারণ করা।

জাপানের অলিম্পিক প্রধান সিকো হাশিমোটো এই ভিডিওকে ‘ইতিহাসের যন্ত্রণাদায়ক বাস্তবকে’ ঠাট্টায় পরিণত করার সঙ্গে তুলনা করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun