1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রাজ কুন্দ্রাই পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিল’ দাবি পুনম ও শার্লিনের | রংপুর সংবাদ
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

রাজ কুন্দ্রাই পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিল’ দাবি পুনম ও শার্লিনের

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

পর্ন তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে মুম্বাই পুলিশ গ্রেপ্তার করে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। রাজকে গ্রেপ্তারের পরেই বেরিয়ে আসছে নতুন সব তথ্য। বলিউডের বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া মুখ খুললেন রাজকে নিয়ে।

অভিনেত্রী মহারাষ্ট্রের সাইবার সেলকে জানিয়েছেন, রাজের হাত ধরেই বড়দের ছবির জগতে এসেছিলেন তিনি। একই কথা বলেছেন পুনম পাণ্ডে।

বহুদিন ধরেই নাকি পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন রাজ কুন্দ্রা। শিল্পা শেঠির স্বামীর হাত ধরেই এই জগতে এসেছিলেন পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া । অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন তাঁরা। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন দুই অভিনেত্রী। সূত্রের খবর মানলে সেই সময়ও একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লাখ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন তিনি। শুধু রাজ কুন্দ্রা নন, আরো কয়েকজন এই পর্ন কনটেন্ট তৈরির সঙ্গে যুক্ত ছিলেন। তবে ‘মাস্টারমাইন্ড’ বা মূল ষড়যন্ত্রকারী শিল্পা শেঠীর স্বামী।

শার্লিন জানিয়েছেন, প্রতিটি ছবিতে কাজের জন্য রাজ তাকে ৩০ লাখ টাকা করে দিতেন। শিল্পার স্বামীর জন্যই নাকি ১৫ থেকে ২০টি এমন কাজ করেছেন তিনি। এই অভিযোগ সামনে আসার পরই চাঞ্চল্য ছড়িয়েছে।

সোমবার রাজ গ্রেপ্তার হওয়ার পর মুম্বাই প্রশাসনের ওপর মহল থেকে জানানো হয়, ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়। প্রশাসন আরো জানায়, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মুম্বাই পুলিশের।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গ্রেপ্তারের আগে অর্থপাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অপরাধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাকে।
প্রসংগত, ২০১৩-য় মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থপাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে। তারই তদন্তে অভিনেত্রীর স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun