1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিজ রূপের প্রশংসা করলেন নুসরাত! | রংপুর সংবাদ
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

নিজ রূপের প্রশংসা করলেন নুসরাত!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান মা হচ্ছেন। আগামী সেপ্টেম্বরেই তার কোলজুড়ে আসতে চলেছে সন্তান। তাই এখন তিনি কোনো ছবি শেয়ার করলে কিংবা কোনো স্ট্যাটাস দিলেই সেটা নিয়ে হৈচৈ শুরু হয়ে যায়।

অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিটি নারীর শারীরিক গঠনে পরিবর্তন আসে। চেহারায় পরিবর্তন আসে। কিন্তু নুসরাত এখনো নিজের রূপ-লাবণ্য ধরে রেখেছেন। এখনো দ্যুতি খেলে যাচ্ছে তার চেহারায়। বরং অন্তঃসত্ত্বা হওয়ার পর তার রূপ যেন আরও বেড়ে গেছে।

এ কথা নুসরাত নিজেই বললেন। কমলা রঙের কাঁধখোলা জামা, গোলাপি ঠোঁট আর খোলা চুলে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন। আর সে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিগুলোর ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘আশা করি আমার দ্যুতির মতই সবার দিন উজ্জ্বল হবে।’

এক বাক্যে নুসরাত দুই কথা বলে দিয়েছেন। যেমন ভক্তদের শুভকামনা জানিয়েছেন, তেমনি নিজের রূপের প্রশংসাও করলেন তিনি।

এদিকে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে প্রতিনিয়ত সমালোচনার শিকার হচ্ছেন নুসরাত। কেননা সন্তানের পিতৃপরিচয় এখনো স্পষ্ট করেননি তিনি। আবার নিখিল জৈনের সঙ্গে সংসার ভেঙে বসবাস করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এসব কারণে নানা কটূক্তি শুনতে হচ্ছে তাকে।

সেসব নেটিজেনের উদ্দেশ্যে নুসরাত ক’দিন আগেই একটি পোস্ট দিয়েছেন। তাতে লিখেছিলেন, ‘কিছু মানুষকে সার দিচ্ছি, যাতে তারা বেড়ে উঠতে পারে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun