1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মাঠে ফিরছেন মুস্তাফিজ | রংপুর সংবাদ
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

মাঠে ফিরছেন মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

জিম্বাবুয়ের বিপক্ষে হাঁটুর চোটের কারণে পায়ে টেপ পেঁচিয়ে খেলছেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। একমাত্র প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে চোট পাওয়ায় এখনো মাঠে ফিরতে পারেননি মুস্তাফিজুর রহমান। তবে ওয়ানডে সিরিজের তৃতীয় ও সিরিজের শেষ ম্যাচে খেলবেন বাঁহাতি এ পেসার।

বিসিবি সূত্রে জানা যায়,  ৫ দিন বিশ্রামের পর সেরে উঠেছেন মুস্তাফিজ।  জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে পাওয়া যাবে তাকে। এই ম্যাচ দিয়েই টি-২০ সিরিজের প্রস্তুতি সারবেন তিনি।

প্রায় ৮ বছর পর জিম্বাবুয়ে সফরে গেছে বাংলাদেশ দল। সেখানে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। একমাত্র টেস্টের পর শুরু হয় ওয়ানডে সিরিজ। সাদা পোশাকের ফরম্যাটে ছিলেন না মুস্তাফিজ।

ওয়ানডে ও টি-২০র দলে নাম আছে তার। একদিনের ফরম্যাটের সিরিজ শুরুর আগে গত ১৪ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিলেন মুস্তাফিজ।

সে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করা জিম্বাবুয়ের ইনিংসের প্রথম ওভারে বিপত্তি। ওভারের পঞ্চম বলটি করতে গিয়ে গোড়ালিতে চোট পান এই বাঁহাতি পেসার। এজন্য তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

খেলা শেষে হোটেলে ফিরেও গোড়ালির ব্যথায় অস্বস্তিবোধ করেন মুস্তাফিজ। পরে তাকে আইস থেরাপি দেওয়া হয়। সে চোটেই সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি।

ব্যস্ত সূচিতে আসন্ন টি-২০ সিরিজের আগে কোনও প্রস্তুতি ম্যাচ নেই। যেহেতু জিম্বাবুয়ে গিয়ে এখনো সেভাবে প্রস্তুতি নেয়া হয়নি মুস্তাফিজের, এজন্য আগেই সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ২০ জুলাই তৃতীয় ওয়ানডেতে তাকে খেলাতে চায় টিম ম্যানেজমেন্ট। মুস্তাফিজ নিজেও মাঠে ফেরার জন্য উদগ্রীব হয়ে আছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun