1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
যে কারণে টিকটকে অ্যাকাউন্ট খুললেন পাকিস্তানের প্রেসিডেন্ট | রংপুর সংবাদ
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

যে কারণে টিকটকে অ্যাকাউন্ট খুললেন পাকিস্তানের প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

এবার বিতর্কিত বিনোদনমূলক অ্যাপ টিকটকে অ্যাকাউন্ট খুললেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি। নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর দ্য ডনের।

জানা গেছে, গত শুক্রবার টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন প্রেসিডেন্ট আলভি। পরে এ তথ্য তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। সেখানে টিকটক অ্যাকাউন্টের লিংকও দিয়ে দেওয়া হয়। দেশের তরুণদের মধ্যে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতেই তার এ উদ্যোগ বলে জানানো হয়।

তবে কেউ কেউ এ বিষয়টি নিয়ে সমালোচনা করছেন। একজন লিখেছেন, তার এ উদ্যোগ আমাকে হতাশ করেছে। অবশ্য এটাও ঠিক যে দেশের নিষ্কর্মা তরুণদের বার্তা দিতে এমন উদ্যোগ দরকার ছিল। কারণ, তারা অধিকাংশ সময় এ ধরনের অপ্রয়োজনীয় জিনিস দেখেই কাটিয়ে দেয়।

আরেকজন টুইটার ব্যবহারকারী প্রেসিডেন্টকে রীতিমতো নাচের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ‘আপনি টিকটকে থাকবেন আর নাচের চ্যালেঞ্জ নেবেন না, তা হয় না।’ উল্লেখ্য, ব্যবহারের দিক থেকে জনপ্রিয় হলেও টিকটক নিয়ে বিতর্ক রয়েছে। এমনকি পাকিস্তানেও অ্যাপটি নিষিদ্ধের দাবি জানানো হয়েছিলো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun