1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৫
টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ
টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ

অমীমাংসিত প্রথম টেস্টের পর পাল্লাকেলেতে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন স্বাগতিক অধিনায়ক দিমুথ করুণারত্নে।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশের পক্ষে অভিষেক হয়েছে পেসার শরিফুল ইসলামের। শ্রীলঙ্কার একাদশেও এসেছে ২টি পরিবর্তন।

পাল্লাকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচে ব্যাটসম্যানরা সহায়তা পেয়েছিল। বাংলাদেশের পক্ষে দুইটি সেঞ্চুরি ও শ্রীলঙ্কার পক্ষে একটি ডাবল সেঞ্চুরি ও একটি সেঞ্চুরি আসে। কোনো দলই এক ইনিংসে প্রতিপক্ষের ১০ উইকেট নিতে পারেনি।

দ্বিতীয় টেস্টে স্পিন নির্ভর উইকেটের আশা করা হচ্ছে। শ্রীলঙ্কাও তাদের স্কোয়াডে স্পিনারদের আধিপত্য দিয়েছে। স্বাগতিকদের একাদশে এসেছে দুটি পরিবর্তন।

লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও পেসরা লাহিরু কুমারার বদলে জায়গা পেয়েছেন দুই স্পিনার রমেশ মেন্ডিস ও প্রবীণ জয়বিক্রম।

বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন। ডানহাতি পেসার এবাদত হোসেনের বদলে একাদশে জায়গা পেয়েছেন শরিফুল।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহীম, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েধ চৌধুরী রাহী ও শরিফুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরামান্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, প্রবীণ জয়বিক্রম, সুরাঙ্গা লাকমল ও বিশ্ব ফার্নান্দো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun