1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ওব্যাট হেল্পার্সের খাদ্য সামগ্রী বিতরণ - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

ওব্যাট হেল্পার্সের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ৮৪ জন নিউজটি পড়েছেন

ওব্যাট হেল্পার্সের অর্থায়নে ও আই এসডিসিএম এর সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এবারো রংপুর সিটি কর্পোরেশন এলাকার ২৬, ২৭ ও ২৮নং ওয়ার্ডে বসবাসরত ওব্যাট স্কুলের সকল শিক্ষার্থীসহ বিধাব ও বয়স্ক এক হাজার পরিবারের মানুষের মাঝে শনিবার নগরীর স্টেশন কলনী এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ওব্যাট হেল্পার্স রংপুরের প্রকল্প কর্মকর্তা শাহিনুর রহমান গুড্ডু, ওব্যাট থিংক ট্যাঙ্ক বাংলাদেশের ইনচার্জ মাহমুদ ইসলাম আকাশ, ওব্যাট থিংক ট্যাংক রংপুরের সেক্রেটারি সাহেবজান হীরা উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ এর ২য় ধাপের পরিস্থিতি বিবেচনা করে গত ২মে থেকে পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধী মেনে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যারা হতদরিদ্র পরিবার তাদের রমাদান ফুড প্যাকেট চ্যারিটি এফডিপি নামক প্রজেক্ট এর আওতায় নির্দিষ্ট দোকান থেকে এক হাজার পাঁচশত টাকার মধ্যে নিজ ইচ্ছা ও চাহিদার খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বিতরন কাজে ওব্যাট হেল্পার্স রংপুরের সকল কর্মকর্তা, ওব্যাট স্কুলের শিক্ষকবৃন্দ, ওব্যাট থিঙ্ক ট্যাঙ্কেও স্বেচ্ছাসেবী সদসবৃন্দ ও ওব্যাট স্কাউট গ্রুপের সদস্যবৃন্দ সহযোগিতা করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun