1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় সাংবাদিক সেলিমের উপর হামলাকারী গ্রেফতার | রংপুর সংবাদ
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

হাতীবান্ধায় সাংবাদিক সেলিমের উপর হামলাকারী গ্রেফতার

আল আমিন, আঞ্চলিক প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

পেশাগত কাজে গিয়ে সাংবাদিক সেলিম সম্রাট উপর হামলা কারী তিন ব্যক্তিকে আজ সকাল আটটার দিকে হাতীবান্ধা উপজেলার পারুলিয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করে লালমনিরহাট জেলা পুলিশ।

এর আগে গত রোববার ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় অবৈধ জমি দখলের তথ্য সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার স্বীকার হন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির তথ্য প্রযুক্তি সম্পাদক ও দৈনিক বাহান্নোর আলো পত্রিকার হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম সম্রাট।

সাংবাদিক সেলিমের উপর সন্ত্রাসী হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হলে সাংবাদিক ও সুশীল সমাজে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

আটককৃত ৩ জন ব্যক্তি বড়খাতা এলাকার আব্দুর রহমানের পুত্র তাইজুল ইসলাম মুকুট, আলী রেজা বাদল ও তাইজুল ইসলাম মুকুটের পুত্র মিরাজুল ইসলাম হৃদয়।

এবিষয়ে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউনুস আলী বলেন, সাংবাদিক সেলিম সম্রাটের উপর হামলার ঘটনাটি আমলে নিয়ে দ্রুততম সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার করার জন্য লালমনিরহাট পুলিশ প্রশাসনকে অসংখ্য ধন্যবাদ। সেই সাথে প্রতিবাদ জানানোর জন্য দেশের সকল সংবাদকর্মী ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ বিষয়ে কথা হয় হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলমের সাথে তিনি বলেন আটককৃত ৩ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun