1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডোমার সোনারায়ে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

ডোমার সোনারায়ে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নীলফামারী প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৪০ জন নিউজটি পড়েছেন

ডোমার উপজেলা ৯ নং সোনারায় ইউনিয়নের গরীব দুঃখী অসহায়-দরিদ্র ৯৫১ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। এ মধ্যে জরুরি সেবা ৩৩৩ নম্বরে ফোন করে ১৯৫ পরিবার এর সেবা পান।

বৈশ্বিক মহামারী নোবেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাণঘাতী মরনব্যাধী উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের (টিআর) থেকে বরাদ্দকৃত উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (১১জুলাই) সকাল সারে ১১টার দিকে উপজেলার সোনারায় ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায়-দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি ময়দা, একটি কেয়া সাবান, আধা কেজি সোয়াবিন তেল ও আধা কেজি আয়োডিন যুক্ত লবণ।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরনকালে উপস্থিত ছিলেন, ডোমার ভারপ্রাপ্ত উপজেলা প্রশাসনিক কর্মকতা আব্দুল বারী, ও পল্লী উন্নয়ন অফিসার রাকিবুল আহমেদ চৌধুরী।

এ সময় সোনারায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বলেন, বৈশ্বিক মহামারী নোবেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাণঘাতী চলমান করোনা মোকাবিলায় নিরলস কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবসময় দেশের জনগণের পাশে আছেন, থাকবেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun