রংপুর সংবাদ » নিউজ টোয়েন্টিফোর ও এটিএন বাংলায় ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড আজ

নিউজ টোয়েন্টিফোর ও এটিএন বাংলায় ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড আজ


রংপুর সংবাদ নভেম্বর ১৫, ২০১৯, ৮:৫৮ পূর্বাহ্ন
নিউজ টোয়েন্টিফোর ও এটিএন বাংলায় ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড আজ

শোবিজ প্রতিবেদকঃ

নিউজ টোয়েন্টিফোরে আজ বিকাল ৩টা ও এটিএন বাংলায় রাত ৮টায় প্রচার হবে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির তারকাদের উপস্থিতিতে সম্প্রতি জমকালো আয়োজনে

প্রথমবারের মতো বাংলাদেশে এই পুরস্কার প্রদান করা হয়। ঝলমলে সন্ধ্যায় কাঁটাতারের বেড়া উপেক্ষা করে দুই দেশের শিল্পীরা একত্রিত হয়েছিলেন। ২০১৮ সালে ঈদুল ফিতর থেকে ঈদুল আজহা পর্যন্ত বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে মুক্তিপ্রাপ্ত ছবি থেকে বিভিন্ন বিভাগে এই সম্মাননা দেওয়া হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানের শুরুতেই দেওয়া হয় আজীবন সম্মাননা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জুরি বোর্ডের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের হয়ে আলমগীর, কবরী, ইমদাদুল হক মিলন, খোরশেদ আলম খসরু, হাসিবুর রেজা কল্লে­াল। ভারতের হয়ে জুরি বোর্ডের পক্ষে উপস্থিত ছিলেন গৌতম ঘোষ, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস, তনুশ্রী চক্রবর্তী।

পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে ছিল নাচ ও গান পরিবেশনা। বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় শিল্পীরা অনুষ্ঠানে পারফরমেন্স করেন। ভারতীয় শিল্পীদের মধ্যে পারফরমেন্সে অংশ নেন রিতা ভরি, ঊষা উত্থুপ, ঋতুপর্ণ সেনগুপ্ত এবং ইমন চক্রবর্তী। বাংলাদেশের তারকা শিল্পীদের মধ্যে পারফরমেন্সে অংশ নেন চিত্রনায়িকা পরীমণি, নুসরাত ফারিয়া এবং বিদ্যা সিনহা মিম। পুরো অনুষ্ঠান উপস্থাপনা করেছেন ভারতের গার্গি রায় চৌধুরী ও মীর আফসার আলী এবং বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয় ও শান্তা জাহান।