1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
তিনবিঘা করিডোরে হেলিকপ্টার মহড়া; পরিদর্শনে আসছেন বিএসএফ'র ডিজি! | রংপুর সংবাদ
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সংবাদ’র সকল গ্রাহক, পাঠক, এজেন্ট, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

তিনবিঘা করিডোরে হেলিকপ্টার মহড়া; পরিদর্শনে আসছেন বিএসএফ’র ডিজি!

এসডি দোহা,পাটগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

শনিবার সকাল ১০ টা’র সময় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত তিনবিঘা করিডোর পরিদর্শনে আসছেন ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর প্রধান। বিএসএফ’র ডিজি’র সফর উপলক্ষে আজ শুক্রবার দুপুরের পর বেলা আনুমানিক দুই আড়াইটার দিকে তিনবিঘার উপরে ভারতীয় বিএসএফ’র সবুজ রঙ্গের একটি হেলিকপ্টার মহড়া দিতে দেখা গেছে।

এ সময় আকাশ সীমা লংঘন করে বাংলাদেশ ভূ-খন্ডেও হেলিকপ্টারটি মহড়া দেন বলে বিজিবি পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা সুত্রে জানা গেছে।

পানবাড়ী বিজিবি’র একটি সুত্র মতে, রংপুর ৫১ বিজিবি’র পরিচালক লে.কর্ণেল ঈসহাক আলী তিনবিঘাতে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাতের সুযোগ পাবেন। ১০ জুলাই শনিবার সকাল ১০ টা’র আগে তিনবিঘার পাশে ভারতীয় ভূখন্ডে হেলিকপ্টারটি অবতরণ করবেন। বিএসএফ প্রধানের আগমনের কারনে বাড়তি নিরাপত্তা ও সাজ গোজ করার কাজ চলছে তিনবিঘা করিডোরে।

একটি অসমর্থিত সুত্রে জানা যায়, তিনবিঘা থেকে ভারতের কুচলিবাড়ী থানার এলাকাধীন তিস্তা নদীর বাঁধ ও বাংলাদেশের তিস্তা ব্যারেজ এলাকা পরিদর্শন করবেন বিএসএফ প্রধান।

বিএসএফ প্রধানের মহামারী করোনাকালে সীমান্ত এলাকা পরিদর্শন নিঃসন্দেহে কোন গোপন বিষয় আছে বলে আন্তঃসম্পর্কীয় বিশেষজ্ঞগণ মনে করছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun