1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ উত্তোলনের নামে স্কুলে ডিজে গানের নৃত্য - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সানিটা সিরামিক্স শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ সুষ্ঠু পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারলেই গণতন্ত্র পুনরুদ্ধার হবে; হাফিজ উদ্দিন রংপুরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার ১৪৪ মেট্রিক টন চাল-গম আত্মসাতের অভিযোগে খাদ্য কর্মকর্তা বরখাস্ত দুই বিলিয়ন ডলারেরও বেশি সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জয়শঙ্কর ডোনাল্ড লুর ঢাকা সফর নিয়ে যা বলল আমেরিকা বৈষম্য বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ জরিফুলের পাশে ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবীতে শিক্ষার্থীদের ‘উত্তরবঙ্গ ব্লকেড পচা লোক যেখানে দেবেন, সেখানে আবার পচাবে : জামায়াতের নায়েবে আমির

বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ উত্তোলনের নামে স্কুলে ডিজে গানের নৃত্য

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
  • ১৪৬ জন নিউজটি পড়েছেন

রংপুর অফিস:
লালমনিরহাটের হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ উত্তোলনের নামে সাংস্কৃতিক অনুষ্ঠানে ডিজে গান বাজিয়ে নৃত্য অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত বানভাসিদের আর্থিক সাহায্যের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে ডিজে গান বাজিয়ে নৃত্য পরিবেশন করে অর্থ কালেকশন করা হয়েছে। ডিজে গানে নৃত্যের সাথে বানভাসিদের আর্থিক সাহায্যের জন্য অর্থ কালেকশন করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। এতে অত্র স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরাও নানান প্রশ্ন তুলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রতিবাদ জানাচ্ছেন।

এবিষয়ে হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সোবহানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ উত্তোলনের নামে সাংস্কৃতিক অনুষ্ঠানে ডিজে গান বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,সাংস্কৃতিক অনুষ্ঠান বিষয়ে আমার জানা নেই,আপনার কাছেই প্রথম শুনলাম।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun