1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডিমলায় আউশ ধানের বীজ ও সার বিতরণ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সানিটা সিরামিক্স শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ সুষ্ঠু পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারলেই গণতন্ত্র পুনরুদ্ধার হবে; হাফিজ উদ্দিন রংপুরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার ১৪৪ মেট্রিক টন চাল-গম আত্মসাতের অভিযোগে খাদ্য কর্মকর্তা বরখাস্ত দুই বিলিয়ন ডলারেরও বেশি সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জয়শঙ্কর ডোনাল্ড লুর ঢাকা সফর নিয়ে যা বলল আমেরিকা বৈষম্য বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ জরিফুলের পাশে ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবীতে শিক্ষার্থীদের ‘উত্তরবঙ্গ ব্লকেড পচা লোক যেখানে দেবেন, সেখানে আবার পচাবে : জামায়াতের নায়েবে আমির

ডিমলায় আউশ ধানের বীজ ও সার বিতরণ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৩৬ জন নিউজটি পড়েছেন

 

শামীম ইসলাম,ডিমলা নীলফামারী প্রতিনিধি: কৃষিই সমৃদ্ধি এই শ্লোগান করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ডিমলার আয়োজনে, বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
৮ এপ্রিল সোমবার ২৮ রমযান দুপুরে কৃষি অফিস হল রুমে উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমা এর সভাপ্রধানে কৃষিবিদ খোরশেদ আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী ১ ডোমার ডিমলা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী। আলোচনা শেষে ২০২৩ -২৪ অর্থবছরে খরিপ -১ মৌসুমী কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় আউশ ধান (উফশী) ফলনের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ৪০০ শত জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার তুলে দেয়া হয়। এতে আরো বক্তব্য রাখেন,অতিরিক্ত কৃষি অফিসার শামীমা ইয়াসমিন।
অনুষ্ঠানে বক্তাগণ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভূয়শী প্রশংসা করে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ উপহার দেয়ার জন্য ডিমলা উপজেলার কৃষিকে এগিয়ে নেয়ার ব্যাপারে কর্মকর্তাগণের পাশাপাশি আমাদের সকলকে এগিয় আসতে হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun