1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বগুড়া শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষণ ধর্ষক আটক - রংপুর সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

বগুড়া শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষণ ধর্ষক আটক

খালেদ হাসান, বগুড়া প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ১২৯ জন নিউজটি পড়েছেন

বগুড়া শিবগঞ্জে স্কুল পড়ুয়া মেয়েকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষন, শিবগঞ্জ সার্কেলের নির্দেশে শিবগঞ্জ থানার ওসির সহযোগিতায় ধর্ষক আটক, মামলা দায়েরের প্রস্তুতি।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের দোপাড়ার গোড়না আদর্শ গ্রামে বসবাস রত দিনমজুর শাহজাহান আলীর কন্যা দোপাড়া জনৈক ছাত্রী” (১২); কে একই এলাকার মজনু মিয়ার লম্পট পুত্র সম্পর্কে মেয়ের চাচা আল আমিন ঐ মেয়েকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ঘরে নিয়ে তাকে ধর্ষন করে আসিতেছিল।

গত ১৫/২০ দিন পূর্বে রাত অনুমান ১১ টায় লম্পট আল আমিন আবারও তাকে তার ঘরের মধ্য নিয়ে জোর করে তাকে ধর্ষন করে, মেয়েকে ঘরে না পেয়ে মেয়ের মা ওলেদা বেগম তাকে বিভিন্ন জায়গায় খুজতে থাকে, অবশেষে আল আমিনের ঘরে তাকে পাওয়া যায়।

মেয়ের মা বলে আলামিন আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তাকে তার ঘরে নিয়ে এসে জোর করে তার সাথে অনৈতিক কাজ করেছে ,আল আমিন শিবগঞ্জ থানায় ঝারু দারের কাজ করে, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে, সেজন্য আমরা ভয়ে কাউকে কিছু বলিনি, গ্রামের মাতব্বর ও স্থানীয় ইউপি সদস্যকে বলেছি তারা বিচার করেনি, আমি তার কঠিন শাস্তি চাই।

বিষয়টি সাংবাদিকেরা জানতে পেয়ে শিবগঞ্জ সোনাতলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সার্কেল পুলিশ অফিসার গাজিউর রহমানকে জানালে তিনি তৎক্ষণাৎ থানার অফিসার ইনচার্জকে বিষয়টি দেখতে বলে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি সম্পর্কে আমি জেনে আল আমিনকে আটক করেছি, ভিক্টিম এলে প্রকৃত ঘটনা জেনে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun