1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কোয়ারেন্টাইনে থাকা ১২০ যাত্রীকে ঈদের দিন খাওয়ালেন চেয়ারম্যান - রংপুর সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

কোয়ারেন্টাইনে থাকা ১২০ যাত্রীকে ঈদের দিন খাওয়ালেন চেয়ারম্যান

এসডি দোহা,পাটগ্রাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন

গত সোম ও মঙ্গলবার ভারতের দার্জিলিংসহ বিভিন্ন জায়গায় পড়ালেখা করতে যাওয়া অনেক শিক্ষার্থী বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত আসেন।

এবার করোনা ভাইরাসের কবলে ঈদের ছুটিতে আসা ১২০ পাসপোর্ট যাত্রীকে বাধ্যতামূলক ৩ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বুড়িমারী ও পাটগ্রাম উপজেলা সদরের ৫ টি আবাসিক হোটেলে।

ঘরমুখো এসব শিক্ষার্থী ও অভিভাবক কোয়ারেন্টাইনে থাকলেও সরকারের পক্ষ থেকে খাবারের ব্যবস্থা করা হয়নি। নিজ খরচে থাকা-খাওয়ার কারনে ঈদ -উল -ফিতরের দিন হোটেল রেস্তরা বন্ধ থাকায় বিপাকে পড়েন এসব যাত্রী। একারণে ঈদ আনন্দ ভাগাভাগি করতে তিনবেলা খাওয়ানোর আয়োজন করেছেন জননেতা পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমীন বাবুল।

শুক্রবার (১৪ মে) সকাল, দুপুর ও রাতে স্বাাস্থ্যবিধি মেনে বুড়িমারীর তিনটি হোটেলে এবং পাটগ্রামের ২ টি আবাসিক হোটেলে চেয়ারম্যানের নিজের গাড়ীতে করে খাবার পৌঁছে দেয়া হচ্ছে এমন দৃশ্য দেখা গেছে।

রুহুল আমীন বাবুল বলেন, দেশের প্রতিটি মানুষ একে অপরের স্বজন। করোনা মহামারীর এমন দুঃসময়ে আমার এলাকায় কেউ অযত্ন অবহেলায় থাকবে তা হতে পারে না। দায়িত্ববোধ থেকেই ঈদ উপলক্ষে এমন আয়োজন করা হয়েছে। আগামীকাল যাত্রীদের তিনদিনের কোয়ারেন্টাইন শেষ হবে বলে জানা গেছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun